1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

২০২৪ সালের নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা ট্রাম্পের

  • আপডেট টাইম : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৩৬ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : ২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন ডোনাল্ড ট্রাম্প।

বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে ফ্লোরিডার পাম বিচের বিলাসবহুল বাড়ি মার-আ-লাগো থেকে ট্রাম্প এ ঘোষণা দেন যে, মার্কিন প্রেসিডেন্ট পদে লড়াইয়ের জন্য তিনি আবার রিপাবলিকানদের হয়ে মাঠে নামবেন।

এ সময় ট্রাম্প বলেন, “আমেরিকাকে আবার মহান করার জন্য, আমি আজ রাতে মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি পদে আমার প্রার্থিতা ঘোষণা করছি।”

তিনি আরও বলেন, “আমি লড়াই করবো কারণ আমি বিশ্বাস করি যে, এই জাতি কি হতে পারে, তার আসল গৌরব বিশ্ব এখনও দেখেনি। আমরা আবার আমেরিকাকে প্রথমে রাখবো।”

যুক্তরাষ্ট্রের ২০২৪ সালের নির্বাচনে ট্রাম্পের বয়স দাঁড়াবে ৭৮ বছর। পরবর্তী নির্বাচনে নামলে এটি হবে প্রেসিডেন্ট হওয়ার জন্যে তার তৃতীয় লড়াই। তিনি ২০২০ সালের নির্বাচনে জো বাইডেনের কাছে হেরে যান।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে ট্রাম্পের পক্ষে বেশ জোয়ার তৈরি হবে বলে সংবাদ মাধ্যমসহ বিভিন্ন মহল ধারণা করেছিল। কিন্তু বাস্তবে তা ঘটেনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..